Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপনগরে টেস্টি ট্রিট আউটলেট

প্রকাশের সময় : ২৭ মে, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : কেক, কুকিজ, বিস্কুট, ডেজার্ট, স্পাইসি, মিষ্টান্নসহ বিভিন্ন বেকারি পণ্য বিক্রির জন্য রাজধানীর রূপনগরে গত বুধবার টেস্টি ট্রিট-এর একটি আউটলেট উদ্বোধন করা হয়েছে। বঙ্গ বেকারস লিমিটেডের হেড অব মার্কেটিং জাকারিয়া জুলফিকার বলেন, সুলভ মূল্যে ক্রেতাদের কাছে স্বাস্থ্যসম্মত বেকারি সামগ্রী পৌঁছে দেয়াই ট্রেস্টি ট্রিটের প্রধান লক্ষ্য। তিনি বলেন, টেস্টি ট্রিট ভোক্তাদের মানসম্মত খাবার পরিবেশনে প্রতিশ্রæতিবদ্ধ। টেস্টি ট্রিট জনসাধারণের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছে বলেও তিনি জানান।
প্রাণ-আরএফএল গ্রæপের মহাব্যবস্থাপক (প্রশাসন) এ.কে.এম. জুনায়েদ, বঙ্গ বেকারস লিমিটেডের অপারেশন ম্যানেজার মো. আমিনুল ইসলাম রাশেদ, টেস্টি ট্রিটের ব্র্যান্ড ম্যানেজার মো. মাহবুব হোসেন সজীব ও হেড অব সেলস আশীশ ব্যানার্জীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা আউটলেট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন। আউটলেটটিতে জন্মদিনসহ বিভিন্ন উৎসব বা বিশেষ দিন উদযাপনের কেক ড়ঃযড়নধ.পড়স-এর মাধ্যমে অর্ডার নেয়া হয়। এছাড়া রাজধানীর মিরপুর-২, মোহাম্মদপুর, ফার্মগেট, গ্রীন রোড, লালবাগ, বাসাবো বৌদ্ধ মন্দির, ওয়ারি, কমলাপুর, বা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপনগরে টেস্টি ট্রিট আউটলেট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ