Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে করোনা শনাক্ত ২৪

রাজশাহী বিভাগে করোনা শনাক্ত ২৪ | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৩:১৮ পিএম

রাজশাহী বিভাগে একদিনে সাম্প্রতিককালে সর্বনিম্ন ২৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে রাজশাহীতে পাঁচজন, নওগাঁয় দুইজন, জয়পুরহাটে সাতজন, বগুড়ায় নয়জন এবং সিরাজগঞ্জে একজন শনাক্ত হয়েছেন।
আজ শনিবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য জানান, বিভাগে ৯১ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে বিভাগের রাজশাহীতে ১৫ জন, নওগাঁয় একজন, বগুড়ায় ১৯ জন এবং সিরাজগঞ্জে ৫৬ জন করোনা জয় করেছেন। বিভাগে এখন মোট মৃতের সংখ্যা ৩০৭ জন। এর মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ১৮৬ জন মারা গেছেন। এছাড়া বিভাগের অন্য জেলাগুলোর মধ্যে রাজশাহীতে ৪৪ জন, নওগাঁয় ২১ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নাটোরে ১০ জন, জয়পুরহাটে সাতজন, সিরাজগঞ্জে ১৩ জন এবং পাবনায় ১০ জন মারা গেছেন।
বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ২০ হাজার ১২৪ জন। এদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮ হাজার ২২৮ জন। বিভাগের আট জেলায় বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৪০৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ