Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কক্সবাজারে নতুন আরআরআরসি শাহ রেজওয়ান হায়াত, যোগদেবেন রোববারে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ৭:৪৩ এএম

শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (আরআরআরসি) হিসাবে নতুন নিয়োগ পেয়েছেন শাহ রেজওয়ান হায়াত। তিনি আগামী রোববার ৪ অক্টোবর দায়িত্ব নেবেন বলে জানা গেছে।

অতিরিক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার এবং ভারপ্রাপ্ত আরআরআরসি মুহাম্মদ সামছু দ্দৌজা নয়ন বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৭ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সদ্য সাবেক আরআরআরসি মোঃ মাহবুব আলম তালুকদারকে পরিকল্পনা বিভাগের যুগ্মসচিব হিসেবে বদলী করা হয়।

একইদিন একই মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত অপর এক প্রজ্ঞাপনে যুগ্মসচিব ও রোহিঙ্গা সেলের প্রধান শাহ রেজওয়ান হায়াতকে নতুন শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার (আরআরআরসি) হিসাবে নিয়োগ দেওয়া হয়।

নতুন আরআরআরসি শাহ রেজওয়ান হায়াত গত ২৬ সেপ্টেম্বর সরকারের অতিরিক্ত সচিব হিসাবে পদোন্নতি পান। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৩তম ব্যাচের একজন মেধাবী কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ