Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে সরকারি হাতেম আলী কলেজের প্রধান সহকারিকে লঞ্ছিত করল ছাত্রলীগ ক্যাডাররা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৭:২৬ পিএম

অবৈধভাবে শিক্ষার্থী ভর্তি করাতে না পেরে বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের প্রধান সহকারী ওয়াহিদুজ্জামানকে মারধর করেছে বহিরাগত একদল ছাত্রলীগ কর্মী। বুধবার দুপুরে কলেজের প্রধান সহকারীর কক্ষে এই হামলা চালানো হয়। আহত প্রধান সহকারী ওয়াহিদুজ্জামান সুমনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করার কথা জানিয়েছেন তিনি।
কলেজ সূত্র জানায়, শিক্ষা বোর্ডের অনুমতিক্রমে ম্যানুয়াল পদ্ধতিতে একাদশ শ্রেনীর ভর্তি কার্যক্রম শুরু করেছিলেন প্রধান সহকারী ওয়াহেদুজ্জামান। তিনি জানান, দুপুর সোয়া ১টার দিকে ইতিপূর্বে ছাত্রত্ব বাতিল হওয়া রাকিবের নেতৃত্বে উত্তম সহ ৫/৬ জন তার কাছে চাঁদা দাবী করে। সে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ছাত্রলীগ পরিচয়ধারীরা অতর্কিতভাবে তার উপর হামলা চালায়। তারা তাকে চর-থাপ্পড় আর এলোপাথারি লাথি-ঘুষি মারে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।
প্রধান সহকারীর উপর হামলার ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করার কথা বলেছেন কলেজ প্রিন্সিপাল প্রফেসর মো. মোস্তফা কামাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ