Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে গাউছিয়া কাদেরীয়া লাইব্রেরি উদ্বোধন

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

রাউজান উত্তরসর্তায় ধর্মীয় জ্ঞান অন্বেষনের লক্ষ্যে গাউছিয়া কাদেরীয়া লাইব্রেরি উদ্বোধন করা হয়। গত সোমবার রাতে গাউছে পাকের আস্তানা শরিফে আয়োজিত অনুষ্টানে হযরত আবদুল কাদের জিলানী (র.) কল্যাণ ট্রাষ্টের সভাপতি ও আ.লীগ নেতা আলহাজ মাহবুবুল আলম এ উদ্বোধন করেন।
এ সময় ট্রাষ্টের উদ্যোগে মাসিক গেয়ারবি শরিফ ও ওরছে আলা হযরত বিভিন্ন কর্মসূচির মাধ্যমে অনুষ্টিত হয়েছে। এতে বক্তব্য রাখেন, ট্রাষ্টের সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আলী। তকরির করেন দক্ষিণ ধর্মপুর রহমানিয়া মাদরাসার শিক্ষক আল্লামা কুতুব উদ্দিন হাসনাবাদী।
এ সময় উপস্থিত ছিলেন, ট্রাষ্টের সহ-সেক্রেটারী জামাল কোম্পানি, শিক্ষানুরাগী সোলায়মান মাস্টার, মাস্টার তৌফিকুল ইসলাম, শহিদুল্লাহ জেহাদী, মুহাম্মদ হানিফ, মাওলানা শফি, মাওলানা শহিদুল্লাহ চৌধুরী, হাফেজ মাওলানা আলী আকবর প্রমুখ। মিলাদ কিয়াম শেষে মোনাজাত পরিচালনা করেন রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি মাওলানা এম বেলাল উদ্দিন। পরে আগতদের মাঝে তাবারক বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ