Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৫ এএম


টেকনাফে হ্নীলায় মোহাম্মদ রবিউল ইসলাম (২৫) নামে একজন ডাকাতকে গ্রেফতার করেছে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা। সে বান্দরবানের আলীকদমের দক্ষিণ পূর্ব পালংপাড়ার আবুল কালামের ছেলে। তার বর্তমান ঠিকানা টেকনাফের বাহারছড়ার শামলাপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
এপিবিএনের দাবি, একটি শাটারগান ও ৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তি একজন ডাকাত দলের সদস্য। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হ্নীলার নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা শরণার্থী শিবিরের বøক-২ আই এর পশ্চিমে পাহাড়ে যাওয়ার রাস্তা থেকে তাকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে।
এ তথ্যাটি জানান, রোহিঙ্গা শরণার্থী শিবিরের নিরাপত্তার দায়িত্বে থাকা ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের কমান্ডিং কর্মকর্তা মোহাম্মদ হেমাদাতুল ইসলাম। তিনি বলেন, মঙ্গলবার রাতে নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা শরণার্থী শিবিরের বøক-২ আই এর পশ্চিমে পাহাড়ে যাওয়ার রাস্তায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মোহাম্মদ রকিবুল ইসলামের নেতৃত্বে অভিযানে গেলে আসামি মোহাম্মদ রবিউল ইসলামকে আটক করা হয়। এ একটি শাটারগান ও ৩৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আটক ব্যক্তি জিজ্ঞাসাবাদের একপর্যায়ে জানায়, সে সন্ত্রাসী খালেক বাহিনীর সদস্য।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ