Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রায়পুরায় যুবদলের সমাবেশ পন্ড

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

রায়পুরায় যুবদলের কর্মী সমাবেশ পÐ হয়ে গেছে। রায়পুরা থানা পুলিশের বাধার মুখে সমাবেশ করতে না পেরে যুব দলের হাজার হাজার নেতাকর্মী ফিরে গেছেন। গতকাল সকালে একই উপজেলার মরজাল কাটাঘাট সমতা বাজারে এই ঘটনাটি ঘটেছে।
যুবদলের নেতাকর্মীরা জানিয়েছেন, ঢাকা বিভাগীয় যুবদলের কর্মসূচি অনুযায়ী রায়পুরা থানা যুবদল গতকাল সকালে রায়পুরা উপজেলার মরজাল কাকাঘাট সমতা বাজারে এক সমাবেশের আয়োজন করে। ঘোষিত সময়সূচি অনুযায়ী রায়পুরার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী সমাবেশ স্থলে জড়ো হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিভাগীয় যুবদলের সহ সভাপতি জাকির হোসেন নান্নু। বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি মুজিবুর রহমান, আনোয়ার হোসেন মোশারফ হোসেন শাহ আলম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ। সমাবেশ শুরুর প্রাক্কালে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সমাবেশ অনুষ্ঠানে বাধা প্রদান করে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ