Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজের ৪দিন পর ফরিদগঞ্জে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩৯ পিএম

নিখোঁজের ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ । মঙ্গলবার(২২ সেপ্টেম্বর) সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর গ্রাম থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, ফরিদগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের চরকুমিরা গ্রামের হাজী বাড়ির মৃত নুরুল ইসলামের পুত্র নুরুল হুদা (৬০) গত কয়েকমাস যাবত মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। এই অবস্থায় গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সে হঠাৎ করেই সে নিখোঁজ হয়। বিষয়টি স্থানীয় কিছু লোক সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট দেয় ও খোঁজ নিতে থাকে।

এদিকে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলার ৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের বদরপুর গ্রামের বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় এক বৃদ্ধের লাশের সন্ধান পায় স্থানীয়রা। পরে তারা পুলিশকে জানালে তারা অজ্ঞাতনামা হিসেবে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বৃদ্ধের লাশ উদ্ধারের সংবাদ পেয়ে নিখোঁজ নুরুল হুদার ছেলে নুরে আলম ও মৃতের ভাই মোস্তফা হাজীসহ পরিবারের লোকজন থানায় গিয়ে লাশের পরিচয় সনাক্ত করে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, প্রথমে অজ্ঞাতনামা ব্যক্তি হিসেবে লাশটি উদ্ধার করলেও পরে ওই ব্যক্তি নিখোঁজ হুদা বলে তার পরিবার সনাক্ত করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ