Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত তরুণের মৃত্যু

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৭ পিএম

গফরগাঁও থেকে ঢাকাগামী মহুয়া লোকাল ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত অজ্ঞাত তরুনের (২৪) উপজেলা হাসপাতালে মৃত্যু হয়েছে। গত সোমবার রাতে পৌর শহরের চামড়া গোদাম রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে ঢাকাগামী মহুয়া লোকাল ট্রেন গফরগাঁও স্টেশনে যাত্রা বিরতি শেষে বড় চামড়া গুদাম রেলক্রসিং অতিক্রম করার সময় ট্রেনের ভেতর থাকা অজ্ঞাত ওই তরুনের ব্যাগ পড়ে যায়। এ সময় গতি কম থাকায় ওই তরুণ নেমে ব্যাগ তুলার চেষ্টা করতে গিয়ে ট্রেনের নিচে পড়ে এক পা সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে পড়ে এবং হাত ও মুখ থেতলে যায়। পড়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই কিছুক্ষণের মধ্যে সে মারা যায়।
গফরগাঁও রেলওয়ে স্টেশনের জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ হিরো বলেন, হাসপাতালের টিসি পেলে ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ