Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে এসপির পর আরো সাত পুলিশ কর্মকর্তার বদলী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২০, ৪:০০ পিএম

৩১ জুলাই টেকনাফের বাহারছরা শামলাপুর মেরিন ড্রাইভে পুলিশের গুলিতে সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা নিহত হওয়ার পর কক্সবাজার জেলা পুলিশে বদলীর গুঞ্জন শুনা যাচ্ছিল। তারই ধারাবাহিকতায় প্রথমে বদলী করা হয় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে। এর পর এবার জেলার আরো সাতজন শীর্ষ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) আইজিপি ড. বেনজীর আহমেদ সাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তারা হলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসািন ডিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আদিবুল ইসলাম মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার, কক্সবাজার সদরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজওয়ান আহমেদ গাজিপুর জিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার রতন কুমার দাশ গুপ্ত চট্টগ্রাম ৯ম এপিবিএনের সহকারী পুলিশ সুপার, ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার বাবুল চন্দ্র বণিক চট্টগ্রাম আরআরএফের সহকারী পুলিশ সুপার, চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজি মোঃ মতিউল ইসলাম নোয়াখালীর সহকারী পুলিশ সুপার, ডিএসবির সহকারী পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলামকে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)এর সহকারী পুলিশ কমিশনার হিসবে বদলী করা হয়েছে।

কক্সবাজারেএসপিরপরআরোসাতপুলিশকর্মকর্তারবদলী

কক্সবাজারব্যুরোপ্রকাশেরসময় :২২সেপ্টেম্বর, ২০২০, :৩১এএম

৩১ জুলাই টেকনাফের বাহারছরা শামলাপুর মেরিন ড্রাইভে পুলিশের গুলিতে সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা নিহত হওয়ার পর কক্সবাজার জেলা পুলিশে বদলীর গুঞ্জন শুনা যাচ্ছিল তারই ধারাবাহিকতায় প্রথমে বদলী করা হয় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে এর পর এবার জেলার আরো সাতজন শীর্ষ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে

সোমবার (২১ সেপ্টেম্বর) আইজিপি . বেনজীর আহমেদ সাক্ষরিত প্রজ্ঞাপনে তথ্য নিশ্চিত করা হয়েছে

তারা হলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসািন ডিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আদিবুল ইসলাম মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার, কক্সবাজার সদরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজওয়ান আহমেদ গাজিপুর জিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার রতন কুমার দাশ গুপ্ত চট্টগ্রাম ৯ম এপিবিএনের সহকারী পুলিশ সুপার, ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার বাবুল চন্দ্র বণিক চট্টগ্রাম আরআরএফের সহকারী পুলিশ সুপার, চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজি মোঃ মতিউল ইসলাম নোয়াখালীর সহকারী পুলিশ সুপার, ডিএসবির সহকারী পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলামকে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)এর সহকারী পুলিশ কমিশনার হিসবে বদলী করা হয়েছে


 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ