Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকের সাথে সংশ্লিষ্ট কোন সদস্য পুলিশে থাকবেনা -রাজশাহী রেঞ্জের ডিআইজি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১:১৪ পিএম

রাজশাহী রেঞ্জের ডিআইজির সম্মেলন কক্ষে আজ মঙ্গলবার যোগদানের পর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলেন, মাদকের সাথে সংশ্লিষ্ট বা মাদক ব্যবসায়ীর সাথে সখ্যতাকারি কোন পুলিশ সদস্য বাংলাদেশ পুলিশে থাকবেনা এমন মন্তব্য করেছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম পিপিএম।
তিনি বলেন, কোন পুলিশ সদস্য যদি মাদক গ্রহণ করে বা মাদকের সাথে কোনভাবে সংশ্লিষ্ট থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। পুলিশে থাকার অধিকার তার নেই। পুলিশ সদস্য কোন অন্যায় করে ছাড় পাবে না। নেই বিচার ব্যবস্থা হয় এমন কাজ পুলিশের দ্বারা হবে না। সেবা প্রত্যাশীদের সর্বোচ্চ সেবা দেয়া হবে। সংশ্লিষ্ট ইউনিট যদি ব্যবস্থা না নেয় তাহলে রেঞ্জ ডিআইজি কে জানালে ব্যবস্থা নেয়া হবে। সুষ্ঠু পুলিশিং ব্যবস্থা করতে সর্বোচ্চ প্রচেষ্টা করা হবে।
সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন গণমাধ্যমকর্মীরা সমাজের দর্পণ। গণমাধ্যম এর মাধ্যমে আমরা সকল খবর জানতে পারি। এজন্য সবাইকে সুষ্ঠু এবং নিরপেক্ষ সংবাদ পরিবেশন করতে হবে। তথ্য দিয়ে তাকে সহযোগিতার আহ্বান জানান তিনি। শুরুতেই নয় ডিআইজি গণমাধ্যম কর্মীদের সাথে পরিচিত হন। পুলিশ-সাংবাদিক পারস্পারিক পেশাদারিত্ব ঠিক থাকবে এমন প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
মতবিনিময় সভায় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এটিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার, রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ