Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্রহ্মপুত্র নদে মাছ ধরতে গিয়ে ব্যবসায়ী নিখোঁজ

প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : জেলার ফুলছড়ি উপজেলায় জাল দিয়ে মাছ ধরার সময় ব্রহ্মপুত্র নদে ডুবে আবদুল মিয়া (৫০) নামে এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন।
ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের নীলকুঠি এলাকায় আজ মঙ্গলবার দুপুর পৌনে ১টায় এ ঘটনা ঘটে।
আবদুল মিয়া সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের চাটাইপাড়ার গ্রামের মৃত বাটু মিয়ার ছেলে। আবদুল মিয়া ফুলছড়ি বাজারে কাঁচামালের ব্যবসা করতেন।
স্থানীয়রা জানান, আজ মঙ্গলবার দুপুরে জাল দিয়ে ব্রহ্মপুত্র নদের নীলকুটি এলাকায় মাছ ধরছিল আবদুল মিয়া। মাছ ধরার এক পর্যায়ে হঠাৎ করে করে পানিতে ডুবে নিখোঁজ হন। এরপর খোঁজাখুজি করেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।
ফুলছড়ি এমএম কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ আতিকুর রহমান আতিক জানান, আবদুল মিয়া নিখোঁজ হওয়ার পর থেকে তাকে উদ্ধারের সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। স্থানীয় ডুবরিরা জাল ও রশি দিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে।
ফুলছড়ি থানার ওসি মো. জালাল উদ্দিন জানান, আবদুলকে উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে। তাকে উদ্ধারের জন্য রংপুরে ডুবুরিদের খবর দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ