Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হত্যা মামলার বাদীকে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলা হাসনাবাদ ভিটিকান্দি গ্রামে আবুল কালাম হত্যা মামলার বাদীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। নিহত আবুল কালামের ভাই ও এ হত্যা মামলার বাদী মো. ইসমাইল হোসেন ইনকিলাবকে জানান, আমার ভাইয়ের হত্যাকারী মির হোসেনের স্ত্রী রিনা বেগম, কুমিল্লা আদালতে নারী নির্যাতন ও শিশু দমন আইনসহ ৫টি মামলা করেছে। ইতোমধ্যে একটি মামলার এজহার দাউদকান্দি থানায় আসার পর পুলিশ তদন্ত করেছে।
আসামিরা বাঁচার জন্য তাদের একটি ছোট ভাঙা ঘরে আগুন লাগায়। এ ছাড়া আসামি মমিন হোসেন, শাহজাহান, সেলিম মুন্সী গংরা মোবাইলের মাধ্যমে আমাকে মামলা তুলে নেয়ার জন্য চাপ সৃষ্টি করছে এবং মামলা তুলে না নিলে মেরে ফেলার হুমকিও দিচ্ছে।
এ ব্যাপারে আমি দাউদকান্দি মডেল থানায় লিখিত অভিযোগ করেছি। উল্লেখ্য, গত ৩০ জুলাই দাউদকান্দি উপজেলার হাসনাবাদ ভিটিকান্দি গ্রামে ১০/১৫ জনের একটি সন্ত্রাসীর দল মৃত গিয়াস উদ্দিনের পুত্র আবুল কালামকে ঘর থেকে টেনে হেছড়ে উঠানে নিয়ে কুপিয়ে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ