Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লা জেলা পরিষদের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে এক বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়। গতকাল দুপুরে মুরাদনগর উপজেলার রহিমপুর হেজাজিয়া এতিমখানা প্রাঙ্গনে এ কর্মসূচি পালন করা হয়। এতে প্রধান অতিথি থেকে বৃক্ষরোপন করেন এফবিসিসিআই’র সাবেক সভাপতি ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সভাপতি ম. রুহুল আমিন, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান, সহকারী পরিচালক এস এম জুবায়ের।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় সমাজকল্যাণ ফেডারেশনের মহাসচিব হাফেজ মোহাম্মদ আমান উল্লাহ, প্রতিষ্ঠাতা মৃত হাকীম মোবারক আলী হেজাজির ছেলে অধ্যাপক হাকীম জামাল উদ্দীন হেজাজি, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদ, ড. এনামুল হক, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন, এতিম খানার পরিচালক কাজী মোহাম্মদ লোকমান প্রমুখ। বৃক্ষরোপন শেষে নবনির্মিত ৬ তলা ফাউন্ডেশনের দ্বিতল ভবন পরিদর্শন করেন। পরিদর্শন শেষে এতিম শিশুদের সাথে দুপুরে খাবার সম্পন্ন করেন অতিথিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ