Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হচ্ছেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ৮:৫৬ পিএম

দক্ষিনী সিনেমার মেগাস্টার রজনীকান্ত। ফিল্মি ক্যারিয়ারের পাঁচ দশকেও জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন তিনি। সিনেপর্দায় তার উপস্থিতি মানেই ধুন্দুমার অ্যাকশনে ভরপুর। অভিনেতার নতুন সিনেমার জন্য এখনো মুখিয়ে থাকেন দর্শকরা।

তবে এবার রজনীকান্তকে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাইছেন তার ভক্তরা। তাই দক্ষিনের ভেলোর ও মাদুরাই প্রদেশে তারা সেঁটে দিয়েছেন অভিনেতার পোস্টার। তাদের দাবি, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়ে রাজ্যের সব দূর্নীতি সাফ করুক থালাইভা। পাশাপাশি দক্ষিনের রাজনীতিতে এখন বেশ সক্রিয় আরেক অভিনেতা কমল হাসান। আর সেকারণেই রজনীকেও রাজনীতির ময়দানে দেখতে চান ভক্তরা।

এক সাক্ষাৎকারে রজনীকান্ত জানিয়েছেন, আমি রাজনীতির দল ঘোষণা করলেও কখনো মুখ্যমন্ত্রীর পদে বসতে চাইনা। আমার দল জিতলেও আমি সেই দায়িত্ব অন্য কারো উপরে সঁপে দিতে চাই৷ কেননা শুধু তামিলনাড়ুর উন্নয়ন হোক আমি এটাই চাই। এর বেশি আর কিছু না।

রাজনীতিতে প্রকাশ করার পর থালাইভা জানান, 'আমার একমাত্র লক্ষ্য হলো, তামিলনাড়ুতে দূর্নীতিমুক্ত সরকার গঠন করা। রাজ্যের রাজনীতিতে দারুণ একটা শূন্যস্থান তৈরী হয়েছে। আর এটা পূরণ করতে শিক্ষিত তরুণদের এগিয়ে আসা উচিত।'

রজনী মাক্কাল মান্দ্রামের সদস্যদের কথায়, 'একমাত্র তিনিই পারবেন রাজ্যের তরুণ প্রজন্মকে উদ্দীপ্ত করতে। সবার প্রিয় পাত্র তিনি। গোটা রাজ্যকে দূর্নীতিবাজদের থেকে রক্ষা করতে অগ্রণী ভূমিকা পালন করবেন।' যদিও পোস্টারের বিষয়ে অভিনেতা তথা রাজনীতিবিদ রজনীকান্ত কোনও মন্তব্য করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ