Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লাইভ আড্ডায় মাতলেন বিয়ার-অক্ষয়, সঞ্চালনায় হুমা কুরেশি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৮:৫৮ পিএম

বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। অভিনয়ের পাশাপাশি নিজের ফিট শরীরের জন্য রীতিমতো চর্চায় থাকেন তিনি। এমনকি অ্যাডভেঞ্চার নিয়েও নানা সময়ে আগ্রহ প্রকাশ করতে দেখা গিয়েছে তাকে। সেই ধারাবাহিকতায় এবার খুব শিগগিরই 'ইন টু দ্য ওয়াইল্ড' খ্যাত উপস্থাপক বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা যাবে আক্কিকে।

এরই মধ্যে রিয়ার গ্রিলসের সঙ্গে অক্ষয়ের জঙ্গল অভিযানের প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। যেখানে গহীন জঙ্গলের ভেতরে কয়েকটি অভিযান পরিচালনা করতে দেখা গিয়েছে তাদের। শুধু তাই নয়, অভিযানের এক পর্যায়ে বলিউড খিলাড়িকে হাতির মলের চা খেতেও দেখা যায়।

জানা গেছে, খুব শিগগিরই ছোট পর্দায় হাজির হতে যাচ্ছেন বিয়ার গ্রিলস ও অক্ষয় কুমার। তার আগেই ইন্সটাগ্রামে 'ইনটু দ্য লাইভ'-এ হাজির হলেন এই দু'জন। এদিন অক্ষয়ের ইন্সটাগ্রাম থেকে লাইভ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আরেক বলিউড অভিনেত্রী হুমা কুরেশি। অনুষ্ঠানে সমসাময়িক নানা বিষয় নিয়ে আড্ডায় মেতে উঠেন তারা তিনজন।

‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শো'য়ের এই অভিযান ডিসকভারি প্লাসে দেখা যাবে ১১ সেপ্টেম্বর রাত আটটায়। আর ডিসকভারিতে সম্প্রচার হবে ১৪ সেপ্টেম্বর রাত আটটায়।

উল্লেখ্য, অক্ষয় কুমার তার আগামী সিনেমা 'বেল বটম'-এর শুটিংয়ের জন্য স্কটল্যান্ডে রয়েছেন। এতে তার বিপরীতে দেখা যাবে বানী কাপুরকে। আছেন হুমা কুরেশি, লারা দত্ত সহ অনেকেই। সিনেমাটি পরিচালনা করছেন রনজিৎ এম তিওয়ারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ