Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে এমপি নদভীর ভাইয়ের লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ৯:৪৫ পিএম

চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া আসনের সরকার দলীয় সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর বড় ভাই আবুল ওয়াফা মোহাম্মদ শাহাবুদ্দীনের (৬৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিখোঁজের প্রায় ১৪ ঘণ্টা পর বুধবার মাদার্শা ইউনিয়নের মক্কার বাড়ি এলাকায় এমপি নদভীর নিজ বাড়ির পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার করা হয়।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, মঙ্গলবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন শাহাবুদ্দীন। বাড়ির পাশের বাগানসহ পুরো এলাকায় তাকে খোঁজ করা হয়। তবে সন্ধান মেলেনি। বুধবার ভোরে শাহাবুদ্দীনের লাশ বাড়ির পুকুরে ভেসে উঠে। লোকজন খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। রাতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
ওসি জানান, তিনি বয়সের ভারে নুয়ে পড়েছিলেন। মানসিকভাবেও অসুস্থ ছিলেন। সব মিলিয়ে এটি একটি দুর্ঘটনাই মনে হচ্ছে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ