Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘গণতন্ত্রের অপমৃত্যু’ বিস্ফোরক মন্তব্য কঙ্গনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:৩৪ পিএম

গেল কয়েকদিন ধরে মহারাষ্ট্র সরকারের সঙ্গে প্রকাশ্যেই তর্কে জড়িয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার প্রেক্ষিতেই বুধবার কঙ্গনার মুম্বাইয়ের পালি হিলসের অফিস ভেঙে দিলো বিএমসি কতৃপক্ষ। তবে দমে যাওয়ার পাত্রী নন অভিনেত্রীও। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন 'মনিকর্ণিকা' খ্যাত এই চিত্রতারকা।

এদিন মুম্বাইয়ে পৌঁছানোর পরপরই টুইটারে এক ভিডিও বার্তায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা রানাউত। সেসময় বেআইনিভাবে তার অফিসকে ভেঙে ফেলার ঘটনাকে 'গণতন্ত্রের অপমৃত্যু' বললেন তিনি। শুধু তাই নয়, নিজের অফিসের ভেঙ্গে ফেলা অংশের একাধিক ভিডিও টুইটারে শেয়ার করেন এই অভিনেত্রী।

অন্য এক ভিডিও বার্তায় উদ্ভব ঠাকরের প্রতি ক্ষোভ উগরে দিয়ে কঙ্গনা বলেন, 'উদ্ভব ঠাকরে তুই কি ভেবেছিস? মুভি মাফিয়াদের সঙ্গে হাত মিলিয়ে আমার ঘর ভেঙে প্রতিশোধ নিলি। আজ তুই আমার ঘর ভেঙেছিস, কাল তোর অহঙ্কার ভাঙবে। সময় অবশ্যই বদলাবে।'

তিনি এও বলেন, 'কাশ্মীরি পণ্ডিতদের উপর দিয়ে কী ধরনের ঝড় বয়ে গিয়েছে, তা আমি শুনেছি। এবার সেটা উপলব্ধি করলাম। আমি শুধু অযোধ্যা নিয়েই নয়, কাশ্মীর নিয়েও সিনেমা বানাবো। সাধারণ মানুষকে আমি বোঝাবো। উদ্ভব ঠাকরে ভালোই হয়েছে যে, আমার সঙ্গে সন্ত্রাসী কর্মকান্ড করলি।'

বুধবার দুপুরে বেআইনিভাবে কঙ্গনার অফিস ভাঙার জেরে মুম্বাই হাইকোর্টের পিটিশন দাখিল করেন তার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী। পরে 'ভাঙা যাবে না কঙ্গনার অফিস' এমন রায় দেয় মুম্বাই আদালত। তবুও কোনো কথায় কান না দিয়েই নায়িকার অফিস ভেঙ্গে দিলো বিএমসি।

জানা গেছে, আগামীকাল দুপুর ৩ টার মধ্যে বিএমসিকে পিটিশনের জবাব দিতে বলা হয়েছে কঙ্গনাকে। সেসময় অনলাইনে বিচারপতি এসজে কাথাওয়াল্লার বেঞ্চে ফের এই মামলার শুনানি হবে। অভিনেত্রীর আইনজীবী জানান, বিএমসির বিরুদ্ধে ক্রিমিনাল কেস দাখিল করবেন কঙ্গনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ