Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

জাপার ফেনী জেলা কমিটি পুনর্গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য নাজমা আখতার এমপি। অতপর মোতাহের হোসেন চৌধুরী রাশেদকে আহকায়ক করে কমিটি পুনর্গঠন করা হয়েছে।

জানা গেছে, ফেনী জেলা কমিটি ভেঙে দিয়ে আহŸায়ক কমিটি গঠন করায় ক্ষুব্ধ হন এমপি নাজমা আখতার। তবে নাজমা আখতার এমপি বলেন, ‘আমি ব্যক্তিগত ও পারিবারিক কারণে পদত্যাগ করেছি’। নাজমা আখতারের পদত্যাগের পর গতকাল নতুন করে পুনর্গঠন করা হয়। কমিটিতে মেজর জেনারেল (অব) মাসুদ উদ্দিন চৌধুরী এমপিকে উপদেষ্টা এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোতাহের হোসেন চৌধুরী রাশেদকে ফেনি জেলার আহŸায়ক করা হয়েছে। খন্দকার নুর নবী নামের একজনকে কমিটির নতুন সদস্য করা হয়েছে।গতকাল দলের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে মেয়াদ উত্তীর্ণ জেলা কমিটি ভেঙে দিয়ে মাসুদ উদ্দিন চৌধুরী এমপিকে প্রধান পৃষ্ঠপোষক, নাজমা আখতার এমপিকে আহŸায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন আহŸায়ক কমিটি গঠন করা হয়েছিল। তবে জাপার নেতারা জানান, রাশেদ চৌধুরীকে দায়িত্ব দেয়ায় তারা খুশি।
তাদের মতে সাবেক ছাত্রনেতা রাশেদ চৌধুরী দীর্ঘদিন ধরে যুবসংহতির নেতা হিসেবে দায়িত্ব পালন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ