Inqilab Logo

বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০২৪, ০৭ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৬ হিজরী

জেলা পরিষদের পক্ষে সিলিং ফ্যান ও টিউবওয়েল বিতরণ

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

নীলফামারী জেলা পরিষদের অর্থায়নে ১৯-২০ অর্থ বছরের ডিমলা উপজেলার বিভিন্ন এলাকার শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মন্দিরে সিলিং ফ্যান ও হত-দরিদ্র পরিবারের মাঝে টিউবওয়েল বিতরণ করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। গত সোমবার দুপুরে জেলা পরিষদ সদস্য সেলিম সরকার লেবুর উদ্দ্যোগে ডিমলা উপজেলার ডালিয়া নতুন বাজার নিজ বাড়িতে ১১২টি টিউবওয়েল ও সিলিং ফ্যান বিতরণ করা হয়।
এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী জয়নুল আবেদীন ৭নং খালিশা চাপানী ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান সরকার ও জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী উত্তম তরফদারসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার র্দীঘায়ু কামনা করে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলেন, শিক্ষার মান উন্নয়নের জন্য শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, নদী খননকাজ, হাট-বাজারের ব্যাপক উন্নয়ন করেছে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে, আমরা জেলা পরিষদের এডিপির অর্থায়নে আপনাদের মাঝে এসব টিউবওয়েল ও সিলিং ফ্যান বিতরণ করে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ