Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মধুখালীতে নৌকাবাইচ

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

ফরিদপুরের মধুখালীতে কালপোহা মাথাভাঙ্গা বিলে যুব সমাজের উদ্যোগে ঐতিহ্যবাহী নৌকাবাইচ খেলা অনুষ্ঠিত হয়েছে। গত সোমাবার বিকালে উপজেলার কামালদিয়া ইউনিয়নের কালপোহা মাথাভাঙ্গা বিলে এ খেলা অনুষ্ঠিত হয়।
নৌকাবাইচে সাবেক মধুখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সাত্তার মোল্যার সভাপতিত্বে ও কামালদিয়া ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম মসলাতির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন কামালদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুল বাশার।
প্রতিযোগিতায় প্রথম পুরস্কার জিতে নেন মাকড়াইলের মো. জাহিদ হোসেন, ২য় পুরস্কার জিতে নেন মো. রাকিব হোসেন, ৩য় পুরস্কার জিতে নেন কালপোহা গ্রামের মো. তপু শেখ। নৌকাবাইচ শতশত নারী-পুরুষ উপভোগ করেন। প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন এলাকার ১২টি নৌকা অংশগ্রহণ করে। এছাড়া এ খেলায় অংশগ্রহণকারী সকলকে সান্তনা পুরস্কার দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ