Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

অসহায় মায়ের পাশে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খাঁন গতকাল এক অহসায় মায়ের পাশে দাঁড়ালেন। জানা যায়, উপজেলার পদুয়া ইউনিয়নের সোনাকান্দা গ্রামের ষাটোর্ধ্ব বৃদ্ধা মা মাকসুদা বেগম ও দিনমজুর পিতা মালেক সরকারের একমাত্র কন্যার বিয়ের খরচ যোগাতে হিমসিম খাচ্ছিল। এ খবর পেয়ে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খাঁন অসহায় মাকসুদা বেগমকে ডেকে এনে অফিসে নগদ অর্থ দিয়ে অসহায় মহিলার পাশে দাঁড়ান। এ সময় উপস্থিত ছিলেন, পদুয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মনির হোসেন সরকার।
বৃদ্ধা মাকসুদা বেগম ইনকিলাবকে জানান, অনেক কষ্ট করে ৪ ছেলে ও ১ মেয়েকে বড় করেন তিনি। তার ছেলেরা ছোট-খাট কাজ করে অসুস্থ বাবাকে চিকিৎসা করছে এবং সংসার চালাচ্ছে। করোনায় তাদের কাজ কর্ম বন্ধ হয়ে গেছে। এরমধ্যে মেয়ের বিয়ে দিতে পারছিলেন না। এ অবস্থায় ইউএনও স্যারের কাছ থেকে আর্থিক অনুদান পেলাম তিনি, তাই এখন আর বিয়ে দিতে তার কষ্ট হবে না বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ