Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে প্রবীন শিক্ষাবিদ রেজাউর করিম আর নেই

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৪ পিএম

শেরপুর জেলা সদরের যোগিনীমুরার প্রবীন শিক্ষাবিদ রেজাউল করিম ওরফে করিম স্যার ৭সেপ্টেম্বর দুপুরে তার নিজ বাড়ীতে হৃতযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকার করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যকালে তিনি স্ত্রী ১ ছেলে ও ২ কন্যা সন্তানসহ বহু ছাত্র-ছাত্রী ও গুনগ্রাহী রেখে গেছেন। রেজাউল করিম যোগিনীমুরা বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রথমে সহকারী শিক্ষক ও পরে পদোন্নতি পেয়ে সহকারী প্রধান শিক্ষক হিসেবে অবসর গ্রহণ করেন। তার নামাজে জানাজা ৮ সেপ্টেম্বর সকাল ৯টায় যোগিনীমুরা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে এবং পওে পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হবে।
এদিকে প্রবীন শিক্ষাবিদ রেজাউল করিম ওরফে করিম স্যারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শেরপুর জেলা আইনজীবি সমিতি ও শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়া প্রিয় এ স্যারের মৃত্যুতে হাজার হাজার ছাত্র-ছাত্রী গভীরভাবে শোকাহত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ