Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কৃষক নির্যাতন মামলায় ইউপি সদস্যসহ দুইজন কারাগারে

ল²ীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

ল²ীপুরে চুরির অপবাদ দিয়ে এক কৃষককে গাছের সাথে বেঁধে বর্বর নির্যাতনের ঘটনায় স্থানীয় ইউপি সদস্য মো. আবদুর রহমান স্বপনসহ ২ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গত রোববার জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রায়হান চৌধুরীর আদালতে এ রায় দেন। মামলার প্রধান আসামি চররমনী মোহন ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়াল, ২য় আসামি ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মো. স্বপন ও ৩য় আসামি মো. সোহাগ আদালতে আত্মসমর্পন করেন। আদালত মামলার প্রধান আসামি ইউসুফ ছৈয়ালকে জামিন বেকসুর খালাস দেন এবং বাকি ২ জনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
বাদী পক্ষের আইনজীবি অ্যাড. মহসিন কবির মুরাদ জানান, ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ ছৈয়াল ও ইউপি সদস্য স্বপনসহ তিনজন গত রোববার আদালতে হাজির হলে আদালত প্রধান আসামিকে জামিন মঞ্জুর করেন এবং অন্য দুইজনকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।
তিনি আরও জানান, কৃষক আমির হোসেনকে মারধরের ঘটনায় তিনি ৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় পূর্বে গ্রেফতারকৃত তিনজন আসামিও জামিনে আছেন। আর অন্য দুইজন পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ