Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় সিলেটে মারা গেছেন আরো ২জন, আক্রান্ত ৯৯

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৭ পিএম

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছেন আরও ২জন। তারা হবিগঞ্জের বাসিন্দা। এ নিয়ে বিভাগে মোট মৃত্যুর সংখ্যা ১৯৭। এর মধ্যে সিলেট ১৪২, হবিগঞ্জে ১৪, মৌলভীবাজার ২০ এ সুনামগঞ্জে ২১ জন। এদিকে, বিভাগে গতকাল রোববার (৬ সেপ্টেম্বর) একদিনে ৯৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এছাড়া ৮৭ জন সুস্থ হয়ে উঠেছেন । পজিটিভ শনাক্ত হওয়া ৯৯ জনের মধ্যে সিলেট ৬৬, মৌলভীবাজারের ৯, সুনামগঞ্জের ১৯ ও হবিগঞ্জে ৫ জন।
             বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, গেছে, আজ সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত  বিভাগে পজিটিভ শনাক্ত হয়েছেন মোট ১১৪২২ জন। এর মধ্যে সিলেট ৬০৮৬, মৌলভীবাজার ১৫৭১, সুনামগঞ্জে ২১৫১ ও হবিগঞ্জে ১৬১৪ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে আজ পর্যন্ত ১৪৭ জন হাসপাতালে ভর্তি আছেন। এর মধ্যে সিলেটে ৮৩, মৌলভীবাজারে ২০ সুনামগঞ্জে ২০ ও হবিগঞ্জে ২৪ জন। এদিকে, বিভাগে করোনামুক্ত হয়েছেন ৮৭ জন গত ২৪ ঘণ্টায় । এর মধ্যে সিলেটে ২৭, ও মৌলভীবাজারে ২২, সুনাগঞ্জে ২১ ও হবিগঞ্জে ১৭ জন। আর এ পর্যন্তসুস্থ হয়েছেন ৮৪১২ জন। এর মধ্যে সিলেটে ৪৩১৬, মৌলভীবাজারে ১২১৪, সুনামগঞ্জে ১৮০৯ ও হবিগঞ্জে ১০৭৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ