Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পল্লী নিবাসে গেলেন বিদিশা-এরিক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:২২ পিএম

সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদের নির্মিত বাড়ীতে তিনি জীবত অবস্থায় যেতে না পারলে এবার গেলেন তার সাবেক স্ত্রী বিদিশা ও ছেলে এরিক এরশাদ।

জানা গেছে, রংপুরের পল্লী নিবাসে সোমবার দুপুরে প্রবেশ করেন স্ত্রী বিদিশা। তিনি সিলভার রঙের প্রাইভেট কারে সৈয়দপুর বিমানবন্দর থেকে পল্লী নিবাসে পৌঁছান।

এ সময় এরিক এরশাদ পল্লী নিবাসের ভেতরে থাকা এরশাদের ছবিতে চুমু দিয়ে কাঁদতে থাকেন। সাদা রঙের জামদানি শাড়ি পরিহিত বিদিশা এরশাদ এ সময় তাকে সান্ত্বনা দেন। পরে বিদিশা এরশাদের ছবির নিচে কিছুক্ষণ অপেক্ষা করে ভবনে প্রবেশ করেন।

এ সময় তার সাথে ছিলেন এরশাদ কল্যাণ ট্রাস্টের পরিচালনা মন্ডলীর সদস্য এরিক এরশাদের লিগাল অ্যাডভাইজার অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, বিএনএ’র চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, ট্রাস্টের প্রেস সচিব ও বিদিশা এরশাদের একান্ত সহকারি সচিব সায়েম সাকলায়েন রাজিব, ডিএনএ’র মুখপাত্র মোস্তাফিজার রহমানসহ অন্যান্য সফরসঙ্গীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ