Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীর স্বীকৃতির দাবিতে সন্তানসহ স্ত্রীর অনশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

স্বামীর কাছ থেকে স্বীকৃতি পেতে সন্তানসহ আমরণ অনশন করছেন মাগুরা জেলা থেকে আসা জান্নাত আরা। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে অনশনে বসেন তিনি।

জান্নাত আরা বলেন, ২০০৯ সালে ভালোবেসে একই জেলার আজিজুল হকের ছেলে হিশাম আহমেদকে বিয়ে করি। পরে আমরা দুজনই মাগুরা জেলা শহরে বসবাস শুরু করি। কিন্তু আমাদের বিয়ে আমার শ্বশুরবাড়ির কেউ মেনে নিতে চায় না। এমনকি নানাভাবে আমার স্বামীকে বুঝিয়েছে যাতে আমাকে ছেড়ে দেয়।
তিনি আরো বলেন, মেয়ে তাসনিন জন্ম নেয়ার পর হঠাৎ করেই আমার স্বামী আমাদের ছেড়ে চলে যায় এবং স্থানীয়দের টাকা দিয়ে কিনে নেয়। এখন সে আমাকে স্বীকৃতি দেয় না। এমনকি আমার মেয়েকেও স্বীকৃতি দেয় না। তিনি অভিযোগ করে বলেন, আমার স্বামীর পরিবার থেকে আমার ও আমার ভাই, বোন, বোনের স্বামীর নামে চারটি মামলা দায়ের করা হয়। চারটির মধ্যে দুটি মিথ্যা প্রমাণিত হয়েছে। আর দুটি চলমান। জান্নাত কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার এখন কোথাও যাওয়ার জায়গা নেই। এখন না যেতে পারছি স্বামীর সংসারে না থাকতে পারছি বাবার কাছে। তাই প্রেস ক্লাবের সামনে আমরণ অনশনে বসেছি, সঠিক বিচার পাওয়ার আশায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ