Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় শিক্ষা অফিসারের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা স্টাফ রিপোর্টার : সরকারি বই আত্মসাতের অভিযোগে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেনের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধা, শিক্ষার্থী ও অভিভাবকরা। 

সোমবার দুপুর ১২টায় দেবহাটা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আহবানে এই মানবন্ধন কর্মসূচি পালিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।
মানববন্ধন কর্মসূচি চলাকালে দেবহাটা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও উপজেলা চেয়ারম্যান আব্দুল গণির সভাপতিত্বে সরকারি বই আত্মসাতকারী শিক্ষা অফিসারের শাস্তির দাবিতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আব্দুল হাই, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, অভিভাবক আব্দুল আজিজ, ফজলুল হক প্রমুখ।
বক্তারা সরকারি বই আত্মসাৎ করে সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেনকে গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানান।
প্রসঙ্গত, গত ২৯ জুলাই শুক্রবার দেবহাটার সরকারি গোডাউনে থাকা মাধ্যমিক শিক্ষা অফিসের এক ট্রাক বই বিক্রির উদ্দেশ্যে সখিপুর দাখিল মাদ্রাসায় পাঠিয়ে দেয় উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেন। এ ব্যাপারে তাকে শোকজ করেন উপজেলা চেয়ারম্যান। পরে মাদ্রাসার কক্ষটিতে তালা ঝুলিয়ে দেয়া হয়।
এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহদাত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাটি শোনার পরেই তাকে শোকজ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ