Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্রীনগরে ৪ বছরের শিশুকে ধর্ষণ করেছে ৬৫ বছরের বৃদ্ধ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৯:১২ পিএম

শ্রীনগরে ৬৫ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে শিশুটির মা বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। গত বৃহস্পতিবার বিকালে উপজেলার বেলতলী গ্রামে এঘটনা ঘটে। ঘটনার পর থেকে ধর্ষক ধলু মিয়া (৬৫) পলাতক রয়েছে। প্রায় ১ মাস আগে একই দিনে শিশুটির বাবা ও চাচা মারা যায়। বাবা মারা যাওয়ার এক মাসের ব্যবধানে শিশুটির উপর এমন বর্বোরোচিত ঘটনায় এলাকাবাসী ফুঁসে উঠেছে।
শিশুটির পরিবার জানায়, বৃহস্পতিবার দুপুরে শিশুটি তাদের প্রতিবেশী ধলু মিয়ার বাড়িতে খেলতে যায়। এসময় ধলু মিয়া (৬৫) তাকে ফুঁসলিয়ে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। সন্ধ্যায় শিশুটি বাড়িতে ফিরে অসুস্থ্য হয়ে পরে। এসময় শিশুটির মা তাকে গোসল করিয়ে খাবার খেতে দিলে শিশুটি কান্নাকাটি শুরু করে এবং তার মাকে বিষয়টি খুলে বলে। শিশুটির মা সাথে সাথে বৃদ্ধ ধলু মিয়ার মেয়েকে ডেকে এনে বিষয়টি জানায়। এর পর থেকেই ধলু মিয়া পলাতক রয়েছে। স্থানীয়ভাবে একটি গ্রুপ বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে এবং থানায় অভিযোগ না দিতে চাপ সৃষ্টি করে। একারণে থানায় অভিযোগ দিতে দেরি হয়েছে বলে শিশুটির পরিবার দাবী করে।

এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • A R Sarker ৬ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৯ পিএম says : 0
    Mukhrochok khabor.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ