Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিক অর্জুনের পর মালাইকার কোভিড পজিটিভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৭:২৫ পিএম

রোববার দুপুরে নিজের করোনা আক্রান্তের খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছিলেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। আপাতত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে রয়েছেন সেকথাও জানিয়েছিলেন তিনি নিজেই।

এদিকে প্রেমিক অর্জুনের ঘোষণার কয়েকঘন্টার মাথায় ভাইরাসটিতে আক্রান্তের খবর নিশ্চিত করলেন তার প্রেমিক মালাইকা আরোরা। এমন খবর প্রকাশ করেছেন বলিউড ভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মফেয়ার।

এ প্রসঙ্গে মালাইকার বোন অমিত্রা আরোরা গণমাধ্যমে জানিয়েছেন, 'মালাইকার করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বিএমসির সকল নির্দেশনা মেনে এবং চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী হোম কোয়ারেন্টিনে রয়েছেন। সবাই তার জন্য প্রার্থনা করুন। যেন দ্রুত সুস্থ হয়ে সে আবারও আপনাদের মাঝে ফিরে আসেন।'

অন্যদিকে রোববার দুপুরে নিজের করোনা আক্রান্তের খবর জানিয়ে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অর্জুন লেখেন, 'আমার কোভিড-১৯ এর টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। আর এটা আপনাদের জানানো আমার কর্তব্য। ইতোমধ্যে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমি হোম কোয়ারেন্টিনে রয়েছি। আগামী দিনগুলোতে আমি কেমন থাকি, সেটা আমি নিজেই আপনাদের জানাবো। এটা একটা উদ্ভুত অনুভূতি। আশা করি, আগামী দিনে এই ভাইরাসকে জয় করে মানবসভ্যতা এগিয়ে যাবে।'

অর্জুন-মালাইকা প্রেমিক জুটির করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসতেই তাদের দ্রুত আরোগ্য কামনা করেছেন ভক্ত-অনুরাগীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ