Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গ্রেফতার হলেন দক্ষিণী অভিনেত্রী রাগিণী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৬:২৫ পিএম | আপডেট : ৯:০০ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০২০

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বেশ কয়েকটি দিক আলোচনায় উঠে এসেছে। এর মধ্যে ইন্ডাস্ট্রিতে মাদকের বিষয়টি নিয়ে খানিকটা নড়েচড়ে বসেছেন গোয়েন্দা কর্মকর্তারা। নিষিদ্ধ মাদক নেওয়ার তালিকায় সিনেদুনিয়ার বাঘা বাঘা নির্মাতা-তারকাদের নাম জানা গেছে। সেই ধারাবাহিকতায় মাদকপাচারে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে দক্ষিনী অভিনেত্রী রাগীনি দ্বিবেদীকে।

শুক্রবার রাগীনি দ্বিবেদীর বেঙ্গালুরুর বাড়িতে ভোর সাড়ে ছয়টায় অভিযান চালায় সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)। এসময় তার বাড়ি থেকে বিপুল পরিমান নিষিদ্ধ ড্রাগ উদ্ধার করে সিসিবি কর্মকর্তারা। পাশাপাশি নায়িকার ব্যক্তিগত ফোন ও ল্যাপটপ জব্দ করা হয়। সংস্থাটির দপ্তরে নিয়ে টানা ৭ ঘন্টা জেরা করা হয় তাকে। পরে গ্রেফতার দেখানো হয় এই কান্নড় অভিনেত্রীকে।

জানা গিয়েছে, গেল তিন সেপ্টেম্বর রাগীনি দ্বিবেদীকে তলব করেছিলো সিসিবি। কিন্তু তাদের দপ্তরে হাজির না হয়ে নিজের ফোন নাম্বার পরিবর্তন করে ফেলেন নায়িকা। পরে তার বাড়িতে তল্লাশি চালাতে আদালতে আবেদন জানানো হয়। আদালত সেই আবেদন মঞ্জুর করলে শুক্রবার ভোরে রাগীনির বাড়িতে অভিযান চালায় সিসিবির একটি টিম।

এদিকে রাগীনিকে গ্রেফতারের পর মাদক চক্রের সঙ্গে জড়িত একাধিক ব্যক্তির নাম উঠে আসে। ইতোমধ্যে রবিশঙ্কর নামের এক ড্রাগ ডিলারকে গ্রেফতার করেছে সিসিবি।

উল্লেখ্য, ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘বীর মাদাকারি’ সিনেমা দিয়ে দক্ষিনী চলচ্চিত্র জগতে পা রাখেন রাগীনি দ্বিবেদী। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে 'কেম্পে গৌড়া', 'রাগিনী আইপিএস', 'শিবাম', 'বাঙ্গারি' অন্যতম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ