Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রধান আসামি গ্রেফতার

ছাতকে ইয়াকুব আলী হত্যা

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

সুনামগঞ্জের ছাতকে ইয়াকুব আলী হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলুকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে গোবিন্দগঞ্জ নতুনবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের দিঘলী-রামপুর গ্রামের মৃত আবদুর রউফের পুত্র। 

গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র এএসপি ছাতক সার্কেল বিল্লাল হোসেন, ওসি মোস্তফা কামাল, এসআই হাবিবুর রহমান, এসআই দিলোয়ার হোসেন, এএসআই আবু তালেব, এএসআই মহিউদ্দিনসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন।
জানা যায়, ২০১৯ সালের ৬ নভেম্বর উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের দিঘলী ও শিবনগর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের এক পর্যায়ে গোবিন্দগঞ্জ সাদা ব্রিজের পূর্বপার এলাকায় একটি গাড়ি থেকে নামেন শিবনগর গ্রামের বাসিন্দা খুরশিদ আলীর পুত্র মুয়াজ্জিন ইয়াকুব আলী (৩৫)। এসময় তাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন।
এ ঘটনায় নিহত ইয়াকুব আলীর ভাই আওলাদ আলী বাদী হয়ে ৮ নভেম্বর ছাতক থানায় ৪২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি ওবায়দুর রউফ বাবলু। ছাতক থানার ওসি মোস্তফা কামাল বলেন, গতকাল দুপুরে তাকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ