Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার কেন্দুয়ায় পুকুরের পানিতে পড়ে শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১০:০৪ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় রোয়াইলবাড়ী ইউনিয়নের কলসহাটি পুর্বপাড়া গ্রামে শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে পুকুরের পানিতে পড়ে মীম আক্তার নামের ১৩ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।
কলসহাটি গ্রামের স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ হাম্জা জানায়, কলসহাটি পূর্বপাড়া গ্রামের কামাল মিয়া শিশু কন্যা মীম শনিবার বিকালে অন্যান্য শিশুদের সাথে বাড়ীর সামনে পুকুর পাড়ে খেলা করছিল। খেলার এক পর্যায়ে সকলের অজান্তে শিশু মীম পুকুরের পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন কোঁথাও শিশু মীমকে দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুজি শুরু করে। সন্ধ্যার পূর্ব মূহুর্তে শিশু মীমের লাশ পুকুরের পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত কেন্দুয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি পানিতে পড়ে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ