Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সমালোচনার কড়া জবাব দিলেন আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ৬:১২ পিএম

সম্প্রতি স্ট্রিমিং সার্ভিস ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে 'সড়ক ২' সিনেমা। নির্মাতা মহেশ ভাটের পরিচালনায় এতে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট ও আদিত্য কাপুর। আছেন সঞ্জয় দত্ত ও পূজা ভাটও। কিন্তু সিনেমাটি মুক্তির পরেই সুপার ফ্লপ হয়। যদিও বিষয়টি নিয়ে এতদিন ভাট ক্যাম্পের কেউই মুখ খোলেননি। অবশেষে সকল সমালোচনার কড়া জবাব দিলেন খোদ আলিয়া।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'আপনার সঙ্গে ঘটে যাওয়া সব ঘটনাগুলো হয়তো আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না ঠিকই। কিন্তু সেগুলো যাতে আপনাকে দমিয়ে রাখতে না পারে সেটা আপনার হাতেই রয়েছে।'

এদিন কারো নাম না করেই সমালোচনার জবাব দিয়েছেন আলিয়া ভাট। চলচ্চিত্র সংশ্লিষ্টদের ধারনা, ভাট পরিবারের বিরুদ্ধে নেটিজেনদের যাবতীয় ক্ষোভ, অশ্লীল আক্রমন ও সমালোচনারই জবাব দিয়েছেন এই অভিনেত্রী।

'সড়ক ২'-এর ট্রেলার মুক্তির পরপরই সমালোচনার মুখে পড়েন মহেশ ভাট। সেসময় চলচ্চিত্র সমালোচকরা বলেছিলেন, সিনেমাটি মুক্তি পেলেও সুপার ফ্লপ হবে। আর হয়েছেও তাই। এমনকি আইএমডিবিতে ১০ এর মধ্যে সিনেমাটি রেটিং পেয়েছে মাত্র ১.২। যার ফলে ইতিহাসের অত্যন্ত বাজে সিনেমার তকমা পেয়েছে 'সড়ক ২'।

মূলত সুশান্তের মৃত্যুর পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তারকা সন্তানরা। স্বজনপোষণ ইস্যুতে কারিনা কাপুর, সোনাক্ষী সিনহা, রণবীর কাপুর, আলিয়া ভাটদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। শুধু তাই নয়, প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক থাকার কারণে একাধিকবার আক্রমণ শিকার করেছেন আলিয়ার বাবা পরিচালক মহেশ ভাটও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ