Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে যুবকের লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে বিল থেকে আসলাম মিয়া (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল সাড়ে দশটার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের কুর্নী মহেড়া বিলে ট্রেন লাইনের ব্রিজের নীচে পানিতে ভাসতে থাকা তার লাশ উদ্ধার করা হয়। নিহত আসলাম কুর্নী গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, কাতার ফেরত আসলাম মাকে নুডুলস তৈরি করতে বলে গত বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আসে। কিন্ত রাত হয়ে গেলেও সে আর বাড়ি ফিরেনি। গতকাল সকালে বঙ্গবন্ধু সেতু রেললাইনের মির্জাপুর উপজেলার কুর্নী মহেড়া বিলে ব্রিজের নীচে তার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন। পরে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।
মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ