Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক দুলুর ব্যাংক হিসাব জব্দের প্রতিবাদ

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৭:২১ পিএম

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভূমি উপমন্ত্রী এড.এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর ব্যাংক হিসাব জব্দের জানিয়েছে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর বিএনপি

শুক্রবার উপজেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক এড.মজিবুর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, পৌর বিএনপির আহ্বায়ক এড. আলী আজগর খান, সদস্য সচিব তায়জুল ইসলাম,আতিকুর রহমান লিটন যুগ্ম আহ্বায়ক বোরহান উদ্দিন বাবু, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ভিপি শামীম হোসেন, সাবেক প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বুলেট, উপজেলা যুবদল আহ্বায়ক হাবিবুর রহমান,সাবেক ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল-মমিন ও বিএনপি নেতা শরিফুল হাসান মৃধা। বক্তারা বলেন, বিএনপি নেতা দুলুর জনপ্রিয়তা দেখে তাঁকে হেয় প্রতিপন্ন করতে সরকার তাঁর ব্যাংক হিসাব জব্দ করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিএনপি নেতা সাবেক এমপি ও সাবেক উপমন্ত্রী এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিনের ৬৬টি ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে। এগুলোর মধ্যে ৪২টি হিসাবে জমা রয়েছে সাত কোটি ৩৬ লক্ষ ৮৫ হাজার ৭৮৪ টাকা। রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বিরুদ্ধে মাদক ব্যবসা, টেন্ডারবাজি ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে পাঁচশ' কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান করছে দুদক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ