Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে সাকুরা বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৫

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:৪৭ পিএম

মাদারীপুরের রাজৈরর উপজেলার কালিবাড়ি নামক স্থানে ঢাকা-বরিশাল মহাসড়কে শুক্রবার বিকাল ৪টার দিকে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি দ্রুত গামী যাত্রবাহী বাসের সামনের চাকা ফেটে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় । এসময় অজ্ঞাত নামা (৩২) এক যুবক নিহত হয়েছে এবং আহত হয়েছে প্রায় ১৫ জন যাত্রী । মারাত্মক আহত ৫ জনকে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকাল ৪টার সময় ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার কালিবাড়ি নামক স্থানে বরিশাল গামী সাকুরা পরিবহনের একটি দ্রুতগামী যাত্রবাহী বাসের সামনের চাকা ফেটে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় । এসময় অজ্ঞাত নামা (৩২) এক যুবক ঘটনাস্থলেই মারা যায় । এতে আহত হয়েছে বাসের ১৫ জন যাত্রী । মারাত্মক আহত হনুফা বেগম (৩০) তার মেয়ে তানিয়া আক্তার (১০), সুমন শেখ (৩০), তাপস পাল (৩০), তপন কর্মকারকে (৫৮) রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের প্রায় সবার বাড়ি বরিশাল জেলায়।
রাজৈর থানার ওসি শেখ সাদী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে । এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ