Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনা কেন্দুয়ায় হ্যন্ডট্রলি-মোটর সাইকেলের সংঘর্ষে নিহত-১, আহত-১

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৬ পিএম

হ্যান্ডট্রলি ও মোটর সাইকেল সংঘর্ষে লিটন চন্দ্র দে (৩৮) নামক এক ঔষধ ব্যবসায়ী নিহত এবং অপর আরোহী মোমেন মিয়া আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার আশুজিয়া বাজারের পাশে।
নিহত লিটন চন্দ্র দে কেন্দুয়া উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের রতন চন্দ্র দের ছেলে। বাজারে তার একটি ফার্মেসীর দোকান রয়েছে।
নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি জানান, শুক্রবার দুপুরে মোটর সাইকেলে চরে সান্দিকোনা বাজারে গিয়ে কাজ সেরে বাড়ি ফিরছিলেন লিটন। সাথে বন্ধু ব্যাবসীয় মোমেন নামের একজন ছিলেন। তাদের মোটর সাইকেলটি আশুজিয়া বাজারের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি হ্যান্ডট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী দুজনই গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিএনজি করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা আহত লিটন চন্দ্র দে’কে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের পরিবারের কাছ থেকে অভিযোগ ফেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ