Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদারীপুরে রোহিঙ্গা যুবক আটক, ভুয়া আইডি জব্দ

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

মাদারীপুরে মাছুম আহম্মদ নামে ৩০ বছর বয়সী এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে। গতকাল দুপুরে মাদারীপুর সদর হাসপাতাল থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ হয়। আটককৃত যুবকের বাবার নাম জয়নাল আবেদীন। আটককৃত যুবকের কাছ থেকে ভুয়া একটি ন্যাশনাল আইডি কার্ড জব্দ করা হয়েছে। যার ঠিকানা দেয়া আছে সিলেট জেলার কানাইঘাট আগফৌদ নারাইনপুর।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ আব্দুল হান্নান জানান, সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসে মাছুম নামে ওই ব্যক্তি। হাসপাতাল কর্তৃপক্ষ তার কথাবার্তা শুনে সন্দেহ মনে করলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে জিজ্ঞাসাবাদ শেষে মাছুমকে থানায় নিয়ে আসে। সে মিয়ানমার থেকে অনেক বছর আগে বাংলাদেশে প্রবেশ করে। পরে সিলেট জেলার এক দালালের মাধ্যমে তৈরি করে ভুয়া ন্যাশনাল আইডি কার্ড। আইনি প্রক্রিয়া শেষে থানা পুলিশের মাধ্যমে মাছুমকে রোহিঙ্গা ক্যাম্পে স্থানান্তর করা হবে বলেও জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ