Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে রাস্তার পাশে পানি থেকে মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫৩ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পয়ারী রোডে আশি পাচঁকাহনিয়া গ্রামের রাস্তার পাশে ক্ষেতের পানি থেকে মাহবুব (১২) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে ফুলপুর থানা পুলিশ। সে আশি পাচকাহনিয়া আত্তেকুয়া বাগে জান্নাত হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র এবং হালুয়াঘাট উপজেলার আমতৈল গ্রামের নিজাম উদ্দিনের পুত্র।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার আশি পাচকাহনিয়া গ্রামের আত্তেকুয়া বাগে জান্নাত হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র মাহবুব প্রতি দিনের মত মঙ্গলবার সন্ধ্যায় লজিং বাড়ি থেকে রাতের খাবার আনতে যায়। খাবার নিয়ে সে আর মাদ্রাসায় ফিরে আসেনি। এরপর থেকেই মাহবুব নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুজির পর তার কোন সন্ধান না পেয়ে বুধবার এলাকায় মাইকে নিখোজ সংবাদ প্রচার করা হয়। খোঁজাখুজির এক পর্যায়ে স্থানীয় লোকজন বুধবার পয়ারী রাস্তার পাশে জমির পানিতে তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। ফুলপুর থানা পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদ্রাসা ছাত্র মাহবুবের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হচ্ছে এবং লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ