Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুর সদর হাসপাতালে অগ্নিকান্ড

দিনাজপুর অফিস: | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

দিনাজপুর সদর হাসপাতালে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল বুধবার সন্ধা ৬টার দিকে এ ঘটনা ঘটে। আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে।
জানা যায়, হাসপাতাল ভবনের মাঝখানে থাকা ফাকা জায়গায় পরিত্যাক্ত বেড সিট, ফোমসহ বিভিন্ন মালামালে লাগা আগুন কিছুক্ষনের মধ্যে ভবনের ভিতরে স্টোর রুমে ছড়িয়ে পড়ে। এসময় রোগী ও রোগীর স্বজনসহ আশপাশ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট এসে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
খবর পেয়ে দিনাজপুরে অবস্থানরত হুইপ এম ইকবালুর রহিম এমপি, জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেনসহ ঊর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে আসেন এবং তদারকি করেন। আগুন নিয়ন্ত্রণে আসার সাথে সাথে হাসপাতালে ভর্তি রোগীদের দিনাজপুর এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ রিপোট লেখা পর্যন্ত ক্ষয়ক্ষতি বা হতাহতের খবর নিশ্চিত করতে পারেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ