Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে করোনায় আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৯:৩৭ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে করোনায় আক্রান্ত হয়ে মো. আশ্রাব আলী (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ২ সেপ্টেম্বর বুধবার বিকেলে তিনি মারা যান। আশ্রাব আলী ঝিনাইগাতী সদর ইউনিয়নের গরুহাটি এলাকার বাসিন্দা। এ নিয়ে করোনায় জেলায় মোট ৯ জনের মৃত্যু হলো। এদিকে বুধবার জেলায় আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৪৩৫ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৭৭ জন।

ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ জসিম উদ্দিন ওই বৃদ্ধের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, গত ২৭ আগস্ট আশ্রাব আলীর নমুনা পরীক্ষা করা হয়। এর দু’দিন পর ২৯ আগস্ট রিপোর্টে আশ্রাবের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়। এরপর থেকেই তিনি বাড়িতে আইসোলেশনে ছিলেন। বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে তিনি মারা যান।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোবারক হোসেন জানান, স্বাস্থ্যবিধি মেনে ওই বৃদ্ধের দাফনের ব্যবস্থা নিতে জেলার ইসলামিক ফাউন্ডেশনকে অনুুরোধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ