Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের করণের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৬:২৪ পিএম

সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন বলিউড প্রযোজক ও পরিচালক করণ জোহর। তবে বিতর্ক কিছুটা কমতেই ফের সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছেন কেজে। তবুও যেন কিছুতেই ছাড় পেলেন না এই নির্মাতা-প্রযোজক।

প্রায় দুই মাস পর সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন করণ জোহর। আর এসেই নিজের লেখা দ্বিতীয় বই 'দ্য বিগ থটস অফ লিটল লাভ'-এর ঘোষণা দিয়েছেন। তার এমন পোস্ট প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় শুরু হয়ে গিয়েছে সমালোচনা।

করণ জোহর যতই সন্তানদের নিয়ে বই প্রকাশ করুক ট্রোল যেন তার নিত্য সঙ্গী হয়ে দাঁড়িয়েছে। এক নেটিজেন লিখেছেন, 'অন‍্যের সন্তানের সঙ্গে দুর্ব‍্যবহার করে, নোংরা রাজনীতি করে, তাদের পরিবার ধ্বংস করে দিয়ে রাতে ঘুম আসে কি করে? সুশান্তের সঙ্গে যা করেছেন তার জন‍্য কোনওদিন ক্ষমা পাবেন না।' আরেকজন লিখেছেন, 'লজ্জা হওয়া উচিত। এক গ্লাস জলে ডুবে মরুন।'

ছেড়ে কথা বললেন না বলিউড কুইন কঙ্গনা রানাউতও। করণের টুইট শেয়ার করে অভিনেত্রী লেখেন, 'করণ জোহর, মহেশ ভাট, আদিত্য চোপড়া ও রাজীব মসনদের এবং মিডিয়া মাফিয়ার রক্তপিপাসু শকুনরা মিলে সুশান্তকে খুন করেছে। পরিবারের ছোট ছেলেটিকে নিগ্রহ, হয়রান আর শোষণ করেছে বলিউড। আর এবার করণ নিজের সন্তানদের প্রমোট করছে ছি!' তবে বরাবরের মতো এবারও নিজের মুখে কুলুপ এঁটেছেন করণ জোহর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ