Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাসূল (সা.)-কে নিয়ে কটুক্তি কলেজ শিক্ষার্থী আটক

ভ‚ঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

টাঙ্গাইলের ভ‚ঞাপুরে রাসূল (সা.) কে নিয়ে ফেসবুক ম্যাসেঞ্জার গ্রæপে কট‚ক্তি করার অভিযোগে শ্রাবণ হালদার (১৭) নামের এক কলেজ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। আটককৃত শ্রাবণ উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ি গ্রামের শ্যামল হালদারের ছেলে ও ঢাকার বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ রাইফেলস স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানায়, কলেজ ছাত্র শ্রাবণ হালদার বন্ধুদের নিয়ে ম্যাসেঞ্জার গ্রæপে রাসূল (সা.) কে নিয়ে কট‚ক্তি করে বলে অভিযোগ উঠে। পরে সেই কথোপকথনের স্ক্রিনশট বিভিন্ন অ্যাকাউন্টের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়লে বিষয়টি ভাইরাল হয়। পরে কুকাদাইর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম বেলাল হোসেনের নেতৃত্বে মোয়াজ্জিন, ছাত্র ও মুসল্লিরা গত সোমবার বিকেল এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে।

ভ‚ঞাপুর থানার অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, এ ঘটনায় গত সোমবার রাতে কুকাদাইর উত্তরপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মওলানা বেলাল হোসেন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ