Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উন্নয়নে সমন্বয়ের অঙ্গীকার চসিক প্রশাসক-সিডিএ চেয়ারম্যান বৈঠক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

জনদুর্ভোগ কমাতে উন্নয়ন প্রকল্পে সিটি কর্পোরেশনের সাথে সিডিএর সমন্বয়ের অঙ্গীকার করলেন সিটি প্রশাসক খোরশেদ আলম সুজন ও সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ। গতকাল মঙ্গলবার সিডিএ ভবনে বৈঠকে এ অঙ্গীকার করেন তারা। খোরশেদ আলম সুজন বলেন, চট্টগ্রামের উন্নয়নের ক্ষেত্রে যেখানে সমস্যা ও প্রতিবন্ধকতা থাকবে তা পারষ্পরিক সমন্বয়ের মাধ্যমে সমাধান করতে পারলেই শুধু চট্টগ্রামবাসী নয় সমগ্র দেশ উপকৃত হবে।

কেননা চট্টগ্রাম বাংলাদেশের অর্থনৈতিক হৃদপিÐ। পানিবদ্ধতা নিরসন প্রকল্পসহ সিডিএর মেগা প্রকল্প বাস্তবায়নে সহযোগিতার আশ^াস দিয়ে সুজন বলেন, জনদুর্ভোগ কমাতে হলে কাজে সমন্বয় থাকতে হবে। সিডিএ চেয়ারম্যান এ ব্যাপারে চসিককে সর্বাত্মক সহযোগিতার আশ^াস দেন।
বৈঠকে সিডিএর সচিব মোহম্মদ সাইফুল আলম চৌধুরী, প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস্, চসিক প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ