Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ কর্মী নিহত

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৯:৪৬ পিএম | আপডেট : ১১:২১ এএম, ২ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবানে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে মংচিংউ মার্মা (৪০) এক যুবলীগ কর্মী নিহত হয়েছে। এঘটনায় পুরো এলাকা জুড়ে আতংক বিরাজ করছে।

আজ (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারা চিংক্যউ কার্বারী পাড়ায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মংচিংউ মার্মা সন্ধ্যায় বাঘমারা বাজার থেকে কাজ শেষ করে বাসায় ফিরে। হঠাৎ ৮/১০ জনের একদল সশস্ত্র যু্বক তার বাসা ঘেরাও করে। তন্মধ্যে দু’জন বাড়ির ভেতর প্রবেশ করে যু্বলীগ কর্মী মংচিংউ মার্মাকে লক্ষ্য করে ব্রাশ ফায়ার করে। এতে সে ঘটনাস্থলে মারা যায়।

নিহত মংচিংউ মার্মা দীর্ঘ দিন ধরে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস) এর রাজনীতির সাথে জড়িত ছিল। সাম্প্রতিক সময়ে সে জেএসএস ছেড়ে যুবলীগে যোগদান করেন।

যুবলীগে যোগ দেয়ায় জেএসএস সন্ত্রাসীরা এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্থানীয়দের ধারনা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান পুলিশ সুপার জেরীন আক্তার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থে ওসিসহ পুলিশ পাঠানো হয়েছে এবং তারা লাশ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছে।

উল্লেখ্য, গত ৭ জুলাই একই এলাকায় জেএসএম সন্ত্রাসীরা ব্রাস ফায়ার করে জেএসএস সংস্কার পহ্নী গ্রুপের বান্দরবান জেলা সভাপতিসহ ৬ জনকে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ