Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিলি ও তার স্বামীর বিরুদ্ধে আইসিটি এ্যাক্টে আরেক মামলা

সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৭:৩২ পিএম

সাতক্ষীরায় গ্রেপ্তারকৃত বহুল বিতর্কিত ও ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান (বস পাগল) ও তার স্ত্রী সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য এ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলির বিরুদ্ধে আইসিটি এ্যাক্টে আরেকটি মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার (০১ সেপ্টেম্বর ) সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মাহফুজা সুলতানা রুবি বাদী হয়ে সদর থানায় মামলাটি করেছেন। মামলা নং ১ । মামলায় বেস্ট টিমের অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলিসহ আরো তিনজনকে আসামী করা হয়েছে।
এছাড়া,ডোপ টেস্টে মোস্তাফিজুরের মাদকাসক্তির প্রমান পাওয়ায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছে পুলিশ।
এর আগে মঙ্গলবার রাত দেড়টার দিকে সাতক্ষীরা শহরের নিউ মার্কেট মোড় সংলগ্ন বাসা থেকে মোস্তাফিজুর ও মিলিকে গ্রেপ্তার করে পুলিশ।
উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে বিতর্কিত ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলির নেতৃত্বে সাতক্ষীরা সদর উপজেলার পরানদহা গ্রামে দিনমজুর ও ট্রলি চালক আলমগীরের বাড়ীতে যান। তালাকপ্রাপ্ত স্ত্রী ও স্বজনদের নিয়ে হামলা চালিয়ে ঘরের তালা ভেঙে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, জমির বন্দকী দলিলসহ মুল্যবান কাগজ ও জিনিসপত্র লুটপাট করা হলে সোমবার (৩১ আগস্ট) ভুক্তভোগী আলমগীর হোসেন বাদী হয়ে মোস্তাফিজুর রহমান, তার স্ত্রী এ্যড. শাহনেওয়াজ পারভীন মিলি ও কুলিয়ার সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেনসহ মোট ৫ জনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা (নং-৭৮) দায়ের করেন।
একইদিন সোমবার সকালে হামলাকারী ও মামলার আসামীদের গ্রেপ্তারের দাবীতে পরানদহা বাজারে মানববন্ধন করেন এলাকাবাসী। একইসাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেস্ট টিমের বিরুদ্ধে একের পর এক ভুক্তভোগী ও সাধারণ মানুষের নানান পোষ্টসহ বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হতে থাকে। রাতেই অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার এসআই হাফিজুর রহমান বলেন, গ্রেফতারকৃতদের আদালতে নেওয়ার পর মিলি অসুস্থ হয়ে পড়েন। বিচারকের নির্দেশে পুলিশ পাহারায় তাকে সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে আবারো আদালতে নেওয়া হয়। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
তদন্তকারী কর্মকর্তা আরো বলেন, বেস্ট টিমের অ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহনেওয়াজ পারভীন মিলিসহ আরো তিনজনকে আসামী করে মঙ্গলবার সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মাহফুজা সুলতানা রুবি বাদী হয়ে আইসিটি এ্যাক্টে একটি মামলা দায়ের করেছেন।
এছাড়া, মোস্তাফিজুরের মাদকাসক্তির বিষয়ে নিশ্চিত হতে তার ডোপ টেস্ট করা হয়েছে। ওই টেস্টের রিপোর্টে মোস্তাফিজুর যে মাদকাসক্ত সেটি প্রমানিত হয়েছে। এবিষয়েও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আরেকটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ