Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বাঘায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৩ পিএম

রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের পালপাড়া গ্রামে জামা কিনে না দেয়ায় অভিমান করে সনিয়া খাতুন (১৪) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। সে সোমবার দিবাগত রাত ১টার দিকে গলায় ফাঁস আত্মহত্যা করে। আজ মঙ্গলবার সকালে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। সে উপজেলার আবদুল আওয়ালের মেয়ে ও কালিদাসখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
পারিবারিক সূত্রে জানা যায়, অনেকদিন ধরে মায়ের কাছে নতুন জামার আবদার করে আসছিল। অর্থনৈতিক দৈন্যতার কারণে জামা কিনে দেয়া সম্ভব হয়নি। অবশেষে সেই নতুন জামা না পেয়ে মায়ের উপর অভিমান করে সোমবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
আবদুল আওয়াল বলেন, মেয়েকে সাথে নিয়ে রাতের খাবার খেয়ে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ি। সকালে উঠে মেয়ের শয়ন কক্ষে তীরের সাথে তার লাশ ঝুলতে দেখি। পরে পুলিশকে খবর দেওয়া হয়।
ওসি নজরুল ইসলাম বলেন, এ বিষয়ে কারও কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। তবে এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ