Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের হাসপাতালে ভর্তি হয়েছেন ফারুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৬:০৫ পিএম

সম্প্রতি সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা ফারুক। তবে সুস্থ হওয়ার দুই সপ্তাহের মাঝে ফের হাসপাতালে ভর্তি হয়েছেন 'মিয়া ভাই' খ্যাত এই চিত্রতারকা।

জানা গেছে, সোমবার (৩১ আগস্ট) অসুস্থতা বেড়ে গেলে আবারও হাসপাতালে ভর্তি করা হয় নায়ক ফারুককে। শারীরিক অবস্থার অবনতি হওয়াতে বর্তমানে তাকে নিবির পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

এর আগে ১৬ আগস্টে শরীরে প্রচন্ড জ্বর নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন ফারুক। সেসময় পরপর দু'বার করোনা টেস্ট করা হলেও, সেই রিপোর্ট নেগেটিভ আসে। তারপর হাসপাতালে বেশকিছু দিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি।

উল্লেখ্য, নির্মাতা এইচ আকবর পরিচালিত ১৯৭১ সালে মুক্তিপ্রাপ্ত 'জলছবি' দিয়ে ঢাকায় সিনেমার যাত্রা শুরু করেন ফারুক। এরপর অসংখ্য ব্যবসা সফল সিনেমায় অভিনয় করেন তিনি। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘আবার তোরা মানুষ হ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমণি’, ‘সারেং বৌ’, ‘মিয়া ভাই’ অন্যতম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ