Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পায়রাবন্দর সংলগ্ন দক্ষিণ বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবি

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২০, ৬:৪৬ পিএম | আপডেট : ৭:৫৯ পিএম, ৩১ আগস্ট, ২০২০

পায়রাবন্দর সংলগ্ন বঙ্গোপসাগরের শেষ বয়ার কাছে ঝড়ের কবলে পড়ে ১২ জেলে সহ ইলিশ শিকার করার সময় একটি ট্রলার ডুবে যায়। গত সাত দিনেও ট্রলারটির খোঁজ মেলেনি। বর্তমানে ট্রলার মালিকসহ ১২ জেলে অর্ধাহারে অনাহারে দিনাতিপাত করছেন। অসহায় মালিক ও জেলেরা সহায়তা কামনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেছেন।

লিখিত আবেদনে জানা গেছে, বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামের আ: রব বেপারী বিভিন্ন এনজিও এবং আত্মীয় স্বজনের কাছ থেকে ২০ লক্ষাধিক টাকা ধার দেনা করে গত বছর ইলিশ ধরার ট্রলার তৈরী করে। এরপর থেকে সাগরে মাছ শিকার করে আসছিল। গত ২৫ আগষ্ট দুপুরে পায়রা বন্দর সংলগ্ন দক্ষিন বঙ্গোপসাগরের শেষ বয়ার কাছে মাছ ধরারত অবস্থায় ঝড়ের কবলে পড়ে ট্রলাটি ১২ জেলে সহ ডুবে যায়। জেলেরা অন্য ট্রলারের সহায়তায় উদ্ধার হলেও ট্রলারটি সন্ধান আজও মেলেনি। বর্তমানে ট্রলার মালিক আ: রব একমাত্র সম্বল হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন। তিনি সহায়তা কামনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সোমবার আবেদন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ